Tuesday, October 31, 2017

ক্রিপ্টোকারেন্সি মাইন করুন মোবাইল বা কম্পিউটার এর সাহায্যে

ক্রিপ্টোকারেন্সি  মাইন সম্পর্কে আপনি যদি পূর্ববর্তী লেখা গুলো পড়ে থাকেন তাহলে আজকের লেখাটি আপনার ক্রিপ্টোকারেন্সি  মাইন করার পথে এক নতুন সম্ভাবনার দিক উন্মোচন করবে। যারা এর আগের লেখা গুলো পড়েননি তারা সময় পেলে এই ব্লগের পূর্ববর্তী লেখা গুলো দেখে নিতে পারেন।

সবথেকে জনপ্রিয় ৩টি ক্রিপ্টোকারেন্সি  হচ্ছে বিটকয়েন, লাইটকয়েন ও ডোজকয়েন।  এই ৩টি ক্রিপ্টোকারেন্সি আয় করার জন্য প্রথমে নিচের ৩টি সাইটে রেজিস্ট্রেশন করে নিন।
আপনি এই সাইটগুলো থেকেই আপনার পছন্দমত সময়ে যথাক্রমেঃ বিটকয়েন, লাইটকয়েন ও ডোজকয়েন আয় করতে পারবেন। চেষ্টা করবেন একই ইমেইল দিয়ে ৩টি সাইটে রেজিস্ট্রেশন করতে তাহলে আর আলাদাভাবে Withdraw করতে হবে না, একসাথেই সব Withdraw করতে পারবেন। 


এবার একই ইমেইল দিয়ে এই সাইটে রেজিস্ট্রেশন করে নিন অথবা এই সাইটে রেজিস্ট্রেশন এর পর বিটকয়েন, লাইটকয়েন ও ডোজকয়েন এর Deposit Address নিয়ে উপরের ৩টি সাইটের Withdraw Address হিসেবে সেট করে দিন। 

প্রাথমিক কাজ শেষ, এখন থেকে আপনার ঐ ৩টি সাইট থেকে আয়কৃত সব বিটকয়েন, লাইটকয়েন ও ডোজকয়েন একসাথে শেষের সাইটের একাউন্টে এসে জমা হবে। 


এখন আপনি চাইলে আপনার মোবাইল বা কম্পিউটার এর Web Browser ব্যবহার করেই বিটকয়েন, লাইটকয়েন ও ডোজকয়েন মাইন করতে পারবেন। তার জন্য শেষের সাইটের একাউন্টে লগইন করুন। তারপর আপনি যে ক্রিপ্টোকারেন্সি  মাইন করতে চান সেটি সিলেক্ট করে ড্রপডাউন মেনু থেকে মাইন এ ক্লিক করুন। (উপরের ছবিতে দেখুন )


তাহলে উপরের ছবির মত ট্যাব খুলবে এবং মাইনিং শুরু হবে। আপনি যতক্ষণ পর্যন্ত মাইনিং বন্ধ বা ট্যাবটি বন্ধ না করবেন আপনার ক্রিপ্টোকারেন্সি  মাইন হতে থাকবে। প্রতি ৫ মিনিট পর পর আপনার মাইনিং এর আয় আপনার একাউন্টে এসে জমা হবে যা আপনি আপনার ড্যাশবোর্ডে দেখতে পাবেন। আর আপনি চাইলে এখানথেকে একটি ক্রিপ্টোকারেন্সি আপনার পছন্দমত ক্রিপ্টোকারেন্সিতে Convert ও করতে পারবেন। এই সাইটটি আপাততঃ বিটকয়েন, লাইটকয়েন ও ডোজকয়েন এই ৩টি ক্রিপ্টোকারেন্সি সাপোর্ট করে। আপনার আয় নির্দিষ্ট পরিমান হলেই আপনি এখান থেকে আপনার ওয়ালেটে Withdraw করতে পারবেন।


0 comments:

Post a Comment